চৌগাছা উপজেলা আ’লীগের উদ্যোগে ত্রাণ কমিটি গঠন

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা উপলক্ষে যশোরের চৌগাছায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ১৭ সদস্যের একটি ত্রাণ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকালে পৌরসদরের এসএম হাবিবুর রহমান পৌর ডিগ্রী কলেজ মাঠে এই নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। অত্র সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ত্রাণ কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. এম মোস্তানিসুর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউনিয়নের চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম রিংকু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত কুমার বসু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়করা এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা ত্রাণ কমিটির অনুমোদন দেওয়া হয়।

আরো পড়ুন :
সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রায়পুরে কাঁচাবাজার স্থানান্তর
করোনাযুদ্ধেও এক যোদ্ধার ভুমিকা রেখে যাচ্ছেন সোহেল আহমেদ
শিবগঞ্জে চৌধুরী পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

এর আগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমানকে আহবায়ক, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া যুগ্ম আহবায়ক এবং কমিটির সদস্য হিসাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.এম মোস্তানিসুর রহমান, জগেদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান তবিবার রহমান খান, এস এম সাইফুর রহমান বাবুল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয়, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজনীন নাহার পপি, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউনিয়নের চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির সোহেল, দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম রিংকু।

নির্বাহী সদস্য হিসাবে সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিত কুমার বসু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টু, উপজেলা মহিলালীগের সভাপতি কোহিনূর আক্তার বেলি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুরজ্জামান রাজুর নাম ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক ইতিমধ্যে সকল ইউনিয়নের এবং ওয়ার্ডের ১৫ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনা মেনেই উপজেলার প্রকৃত দরিদ্র ও কর্মহীনদের একটি নির্ভূল তালিকা করে উপজেলা নির্বাহী অফিসারসহ সকল দপ্তর গুলোতে পাঠানো হবে।

মে ০২, ২০২০ at ১৭:৪৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এএডি