শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা ও মারপিটের ঘটনায় মামলা

বগুড়ার শিবগঞ্জে দোকানী কর্তৃক পূর্বের বকেয়া টাকা চাওয়া ও পুনরায় বাকী না দেওয়া এবং পূর্ব শত্রুতার জেরে মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ঘটিকায় উপজেলার দাড়িদহ বাজারে মেসার্স রোকন ট্রেডার্স এর স্বত্বাধীকারী রোকনুজ্জামান রোকনের রড, সিমেন্ট, ঢেউ টিনের দোকানে পার্শ্ববর্তী গাছুয়া পাড়া গ্রামের জয়নাল এর ছেলে ইয়াছিন, হান্নান, রনিসহ অজ্ঞাতনামা ৫/৬ জন অসৎ ব্যক্তি দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে উক্ত দোকানে হামলা চালায়। এসময় দোকানের মালিক রোকনকে ছুরিঘাত করে আহত করে দোকানের ক্যাশ বাক্স ভাংচুর করে নগদ তিন লক্ষাধীক টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় জনসাধারণ এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে রোকনকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শজিমেকে প্রেরণ করা হয়।

বর্তমানে তিনি শজিমেকে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে রোকনের ভাই খোকন বলেন, দোকানের পূর্বের বকেয়া ৩০ হাজার টাকা না দিয়ে পুনরায় বাকীতে রড সিমেন্ট কিনতে গেলে বাকি না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ছোট ভাই রোকনকে ইয়াসিনগংরা পিটিয়ে জখম করে দোকানের নগদ ক্যাশ ৩লক্ষ ২৫হাজার ৫শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় রোকনের স্ত্রী শাহানা আক্তার বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা বিষয়টি শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান মামলার নিশ্চিত করেছেন।

মে ০২, ২০২০ at ১৬:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআর/এএডি