আবারো ৯শ পরিবারকে খাদ্য দিলেন এমপি নাবিল

যশোরে ৯০০ অসহায়, কর্মহীন মানুষের মাঝ ত্রাণ দিয়েছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। করোনা দুর্যোগ মোকাবেলা করতে ধারাবাহিকভাবে তিনি ত্রাণ বিতরণ অব্যাবহত রেখেছেন।

রবিবার (২৬ এপ্রিল) পাঁচটি পয়েন্টে এই ত্রাণ বিতরণ করা হয়। ট্রাকে করে জেলা যু্বমহিলা লীগসহ পৌরসভার ৪, ৭ নং ওয়ার্ড ও ফতেপুর, কচুয়া, উপশহর ইউনিয়নে ত্রাণ সামগ্র বিতরণ করা হয়।

কাজী নাবিল আহমেদের পক্ষে ত্রাণ বিতরণ করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। ফতেপুর ইউনিয়ন তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের শেখ সোহরাব হোসেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন, স্বাস্থ্য সম্পাদক শহিদুজ্জামান হিমু, দপ্তর সম্পাদক তৌহিদুজ্জামান তুহিন, অর্থ সম্পাদক আব্দুর রউফ, শ্রম সম্পাদক ইলিয়াস হোসেন, আওয়ামী লীগনেতা ওমর আলী, মিজানুর রহমান, থানা যুবলীগের সদস্য টিপু সুলতান, স্বেচ্ছাসেবকলীগের ইউনিয়ন আহবায়ক মোশাররফ হোসেন, যুবলীগ নেতা রাকিব উদ্দিন বাবলু, সাদ্দাম হোসেন, ওয়েদ আলী মোল্লা প্রমুখ।
এছাড়া সব পয়েন্ট মেহেদী হাসান মিন্টুর সফর সঙ্গি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি শহীদ মশিয়ুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্ত।

এপ্রিল ২৬, ২০২০ at ১৬:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরএ/এএডি