“Rotary Corona Support Initiative” এর উদ্যোগে পল্লবী-মনিপুরে ত্রাণ সামগ্রী বিতরন

“Rotary Corona Support Initiative” এর চলমান খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে পল্লবী এবং মনিপুরের বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের পাশে দাড়ায় রোটারী করোনা সাপোর্ট ইনিশিয়েটিভ।

আজ (১৫ এপ্রিল) বুধবার পল্লবী ইস্টার্ন হাউজিংয়ের ২য় ফেজের সন্নিকটে বাউনিয়া বেড়িবাঁধ এলাকায় ১৫০ টি বস্তিবাসী পরিবারের নিকট খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

কমিউনিটি ট্রান্সমিশনের আশংকা থাকায় বর্নিত খাদ্য সামগ্রী বিতরনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের তত্ত্ববধানে রুপনগর থানা বর্নিত খাদ্য সামগ্রী বিতরন করে।

এ উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের কার্যালয়ের সম্মুখে আজ বেলা ১২:৩০ ঘটিকায় বর্ণিত খাদ্য সামগ্রী “Rotary Corona Support Initiative” এর পক্ষ থেকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়। হস্তান্তরকালে ডিএমপি’র মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোস্তাক আহমেদ সহ উর্ধতন পুলিশ কর্মকর্তাগন এবং রোটারিয়ান আমানুল হক কনক, রোটারিয়ান খালেদ ফয়সাল রহমান জিতু এবং রোটারিয়ান জাফর আহমেদ উপস্থিত ছিলেন।

রোটারিয়ান ড. শাহআলম চৌধুরী হিমু’র সার্বিক তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আজ মিরপুরের দক্ষিন মনিপুর এলাকায় সুবিধাবন্চিত ২০ টি পরিবারের এর নিকট ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

“Rotary Corona Support Initiative” এর অন্যতম উদ্যোক্তা রোটারিয়ান টি আই এম নুরুল কবীর খাদ্য সামগ্রী বিতরণ কাজ সুষ্ঠ এবং সুন্দরভাবে সম্পাদনের জন্য ডিএমপি’র মিরপুর বিভাগসহ সংশ্লিষ্ট সকলকে অন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেনl তিনি দেশের এই বিরাজমান অনিশ্চিত পরিস্থিতিতে সকলের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে প্রত্যেক কে তার সামর্থ অনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন।