চৌগাছায় হাসপাতালের নার্স ও ১৫’শ কর্মহীন পরিবার পাশে মনোয়ারা বেগম ফাউন্ডেশন

যশোরের চৌগাছা উপজেলার মনোয়ারা বেগম ফাউন্ডেশন চৌগাছা ৫০ শয্যা হাসপাতালের নার্স ও উপজেলার কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন। ফউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান রবিবার সকাল ১০ টায় চৌগাছা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নাহিদ সিরাজের হাতে নার্সদের জন্য ১৫ পিচ পিপি, ৫’শ পিচ সার্জিক্যাল মাস্ক, ২০০ পেয়ার হ্যান্ড গ্লোভস ও ১২ পিচ হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন চৌগাছা প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, রিপোটার্স ক্লাবের পত্রিকা বিষয়ক সম্পাদক খান টিপু সুলতান, সদর ইউনিয়নের ইউপি সদস্য ইউনুচ আলী, মশ্যমপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মনিরুল ইসলাম রকি প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উপজেলার কর্মহীন ১৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান। উপজেলার মস্যমপুর, দিঘলসিংহা, দিঘড়ী, হিজলি, বড় দিঘড়ি, নওদাপাড়া, নায়ড়া, গয়ড়া, তিলেকপুর, ছোট দিঘড়ী, গদাধার ও লক্ষীপুর গ্রামের ১৫’শ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি মসুরের ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ পিচ করে সাবান বিতরণ করা হয়।