ওজোপাডিকো’র পক্ষে দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) হতদরিদ্র ও দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বুধবার প্রতিষ্ঠানের সদর দপ্তর খুলনার বয়রা বিদ্যুৎ ভবন প্রাঙ্গণে বেলা ১২ টায় স্থানীয় ৫ শতাধিক হত দরিদ্র ও দিনমুজুরদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ওজোপাডিকো সূত্র জানায়, প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সমগ্র দেশে কর্মজীবি মানুষ করোনা ভাইরাসের কারণে জীবিকা না থাকায় কষ্টে রয়েছে। বিষয়টি উপলব্ধি করে ওজোপাডিকো কর্তৃপক্ষ খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা প্রশাসকের সাথে সমন্বয় করে ভিক্ষুক, ভবঘুরে, দিন মজুর, রিক্সা চালক, ভ্যান গাড়ী চালক, পরিবহন শ্রমিক, রেস্টুরেন্ট শ্রমিক, ফেরীওয়ালা, চায়ের দোকানদারসহ স্থানীয় পাঁশ শতাধিক হত দরিদ্র মানুষের মাঝে চাউল, ডাউল, আলু, পিঁয়াজ, লবন, ডেটল সাবান ও তেল বিতরন করেছেন।
আরও পড়ুন: করোনার ছুটিতে স্থবির বৃহত্তম স্থলবন্দর বেনাপোল

উক্ত খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্জ তালুকদার আব্দুল খালেক, ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন, খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মামুন রেজা, ওজোপাডিকো’র নির্বাহী পরিচালক (অর্থ) রতন কুমার দেবনাথ এফসিএমএ, নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ আবু হাসান, প্রধান প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমানসহ ওজোপাডিকো’র উর্দ্ধতন কর্মকর্তবৃন্দ।

ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন বিতরণ পর্বে করোনার কারণে সাধারণ ছুটিকালীন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার জন্য বিশেষ ব্যবস্থা হিসেবে কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে কর্মকর্তাদের রোস্টার ডিউটি চালু করা, প্রি-পেইড মিটারের ভেন্ডিং সহজলভ্য করার জন্য ৪টি মোবাইল ভেন্ডিং স্থাপন এবং বিশেষ সংরক্ষণ টিম গঠন করার বিষয়ে সাংবাদিকগণকে অবহিত করেন।

দেশদর্পণ/একে/এসজে