যশোর জেলা কৃষকলীগের বর্ধিত সভা

যশোর জেলা কৃষক লীগের বর্ধিত সভায় গতকাল মঙ্গলবার ক্রেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, হাজার বছর ধরে শোষিত ও নির্যাতিত কৃষকদের মুক্তির লক্ষে কৃষক লীগ গঠন করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতির জনকের সেই লক্ষ ও উদ্দেশ্য পূরনের জন্য কৃষক লীগকে শক্তিশালী সংগঠনের রূপান্তরিত করতে হবে। তাহলেই কৃষকদের জন্য দেখা জাতির জনকের সেই স্বপ্ন পূরণ হবে।

বর্ধিত সভায় জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ¦ আজম খান, সাবেক দফতর সম্পাদক ও খুলনা বিভাগীয় সমন্বয়কারী নাজমুল ইসলাম পানু, ফরিদপুর বিভাগীয় সমন্বয়কারী নূরে আলম সিদ্দিকী হক।
আরও পড়ুন: সুমি হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মাহফুজা সুলতানা রুবি, হালিমা রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন।

এদিন যশোর সদরসহ আট উপজেলার বর্ধিত সভার তারিখ ঘোষনা করা হয়। কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি যশোর সদর উপজেলায় ১ এপ্রিল, চৌগাছায় ২ এপ্রিল, ঝিকরগাছায় ৩ এপ্রিল, শার্শায় ৪ এপ্রিল, মণিরামপুরে ১০ এপ্রিল, কেশবপুরে ১১ এপ্রিল, অভয়নগরে ১২ এপ্রিল ও ১৩ এপ্রিল বাঘারপাড়ায় বর্ধিত সভার তারিখ ঘোষনা করেন।

দেশদর্পণ/এএইচএম/এসজে