চৌগাছায় ট্রাকের ধাক্কায় স্কুল ভ্যান খাদে

যশোরের চৌগাছায় ট্রাকের ধাক্কায় স্কুল ভ্যান রাস্তার পাশে খাদে পড়ে শিশু সহ নয় জন আহত হয়েছেন।শনিবার সকালে উপজেলার আন্দারকোঠার বর্ষাগাড়ি ব্রিজ নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।স্থানীয় ও পথচারিদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে সবুজ কুঁড়ি আইড়িয়াল স্কুলের একটি স্কুল ভ্যান উপজেলার চাঁদপাড়া থেকে ছাত্রছাত্রী নিয়ে চৌগাছার দিকে আসতেই মহেশপুর থেকে আসা একটি দ্রæত গতির ট্রাক এসে ভ্যানটিতে পিছন থেকে ধাক্কা মারে। এ সময় ভ্যানটিতে থাকা শিক্ষার্থী, অভিভাবক সহ ভ্যানগাড়ির চালক পাশের খাদে পড়ে মারাত্মক ভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আরও পড়ুন: সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত ৫ বাংলাদেশি

আহত শিক্ষার্থীরা হলো- পুষ্প (১২), তারিখ (১০), পরস (০৫), সাইমন (১১), তিহামি (০৭), জবা (৫), তর্শা (০৯) এবং অভিভাবক পলি (৩০), ভ্যান চালক ইদ্রিস আলী (৫০)। শিক্ষার্থীদের মধ্যে তর্শার আবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে চৌগাছা সরকারি হাসপাতালের মেডিকেল অফিসার ডা.নাহিদ সিরাজ বলেন, আহতরা বর্তমানে সুস্থ আছেন। এখন বর্তমানে তিন জন হাসপাতারে ভর্তি আছেন, বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। তবে তর্শার আবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। সবুজ কুঁড়ি আইড়িয়াল স্কুলের প্রধান শিক্ষক মিল্টন হোসেন জানান, দূর্ঘটনার কথা শুনে আমি সাথে সাথে হাসপাতালে গিয়ে সবার খোঁজ খবর নিয়েছি। বর্তমানে তারা সবাই সুস্থ আছেন, দূর্ঘটনায় আহতের সবার খরচ স্কুল কর্তৃপক্ষ বহন করবেন বলে তিনি জানান।

দেশদর্পণ/এমআই/এসজে