যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে বিজয়ী যারা

যশোর জেলা ক্রীড়া সংস্থায় মল্লিক-সালেক-কবির প্যানেলে ২৪ ও মোকসেদ-সফী-মিঠু প্যানেলে ৩ জন বিজয়ী

উৎসব মুখর পরিবেশে যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ২৭ টি পদের মধ্যে মল্লিক-সালেক-কবির প্যানেলে সাধারণ সম্পাদকসহ ২৪ জন ও মোকসেদ-সফী-আসাদুজ্জামান মিঠু প্যানেল থেকে ৩ জন বিজয়ী হয়েছেন। গতকাল বুধবার শাম্স-উল-হুদা স্টেডিয়ামে সকাল ৯ টা ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়।

প্রিজাইডিং অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মল্লিক-সালেক-কবির প্যানেল থেকে বিজয়ী হয়েছেন সহ-সভাপতি পদে সফিউর রহমান মল্লিক, এজেডএম সালেক ও আখিরুজ্জামান সান্টু, সাধারণ সম্পাদক পদে ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম-সম্পাদক পদে শহীদ আহমেদ ও এবিএম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ পদে সোহেল মাসুদ হাসান টিটো।

এ প্যানেল থেকে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল হক সুমন, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, শেখ শামস্-উল-বারী শিমুল, ইউসুফ হাসান, আজগার আলী খান টিটো, খায়েরুজ্জামান, মাহমুদ রিবন, রায়হান সিদ্দিকী প্রবাল, সোহেল আল মামুন নিশাদ, শিমুল বিশ্বাস শিমু।

সংরক্ষিত উপজেলা সদস্য নির্বাচিত হয়েছেন এস এম মাহমুদ হাসান বিপু, জুলহাস উদ্দিন ও সায়েদা বানু। মোকসেদ-সফী-আসাদুজ্জামান মিঠু প্যানেল থেকে মোকসেদ সফী সহ-সভাপতি, এস এম শামীম এজাজ নির্বাহী সদস্য ও ফেরদৌসি বেগম সংরক্ষিত উপজেলা সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ভোটার ছিল ২১৮ জন। ভোট প্রয়োগ করেছে ২০৮ জন। তারমধ্যে ১ টি ভোট বাতিল হয়।