পটুয়াখালীতে খাদ্য মন্ত্রীর মতবিনিময় সভা

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বাস্তবতার নিরিখে চাহিদা ও সক্ষমতা অনুযায়ী প্রয়োজনের অতিরিক্ত ধান-চাল ক্রয় ও মজুদের কোন সুযোগ নেই। মিল মালিকরা সিন্ডিকেট করে যাতে বাজার মুল্য প্রভাবিত করতে না পারে সরকার সে কারনেই ধান ক্রয়ের জন্য মাঠে থাকছে। কৃষক ও ভোক্তাদের অবস্থানের সমন্বয়ে যাতে বাজার ঠিক থাকে সে জন্য ভর্তুকি দিচ্ছে সরকার।

মন্ত্রী আজ সকাল ১০টায় পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, কৃষক প্রতিনিধি ও সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।
আরও পড়ুন: এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের ছবি ধারণ করায় সাংবাদিককে মারপিট

জেলা প্রশাসক মো.মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাদ্য সচিব ড.নাজমানারা খানুম, অতিরিক্ত পুলিশ সুপার মো.জসিম উদ্দীন, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর রশীদ হাওলাদার, এডভোকেট গোলাম সরোয়ার, খান মো.আবু বক্কর সিদ্দিক।

মতবিনিময় সভায় উপস্থিত কৃষক প্রতিনিধিরা ভেজা ধান সরাসরি মাঠ থেকে ক্রয়ের দাবী জানান। জবাবে মন্ত্রী বলেন স্বল্প সময়ের মধ্যে সরকার ধান শুকানোর মেশিন ক্রয় করবে। তখন মাঠ থেকেই সরকার ধান কিনতে পারবে।

দেশদর্পণ/এসসি/এসজে