বেপরোয়া মাইক্রোবাসের চাপায় দুই স্কুলছাত্র নিহত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বেপরোয়া মাইক্রোবাসের চাপায় সাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ও এক স্কুলছাত্র আহত হয়েছে। তারা তিনজনই রাতাহারি ব্র্যাক স্কুলের প ম শ্রেণির শিক্ষার্থী। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সাধুরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার আতাহার-রাতাহারি এলাকার হামিদুর রহমানের ছেলে আবদুল আলিম সোহাগ (১২) ও আলমগীর হোসেনের ছেলে সুমন (১১)। এতে আহত হয়েছে জাহিদ হাসান (১১) নামে আরেক ছাত্র। হতাহতরা সবাই উপজেলার নবগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প ম শ্রেণির ছাত্র ছিল।
আরও পড়ুন: দেশে ফিরল ভারতে পাচার হওয়া ৫ কিশোর

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ জানায়, সকালে চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে গোদাগাড়ী অভিমুখে একটি মাইক্রোবাস আসছিলো। মাইক্রোবাসটি উপজেলার সাধুরমোড় এলাকায় পৌঁছে একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলে স্কুলগামী তিন শিশু শিক্ষার্থী ছিটকে রাস্তার ওপরে পড়ে। পরে ওই মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় আরেক শিশু। আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মাইক্রোবাস ও তার চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও পুলিশ জানিয়েছে।

দেশদর্পণ/এমআরআর/এসজে