শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয়: মিলন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের উন্নতি হয়। দেশ এগিয়ে যায়। দেশে দারিদ্র্যের হার কমতে থাকে। খাদ্য, স্বাস্থ্য, চিকিৎসা ও শিক্ষা ব্যবস্থার আমূল পরির্বতন হয়। হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টানসহ জাতি-ধর্ম নিবিশেষে উন্নয়ন। অসাম্প্রদায়িক চেতনা বাস্তবায়ন হয়। যশোরের চাঁচড়া বামনপাড়া শ্রীহর মন্দিরের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

তিনি বলেন, দেশের স্বার্থে সবাইকে শেখ হাসিনার পক্ষে অবস্থান করতে হবে। নৌকা মার্কায় ভোট দিতে হবে। ঐক্যবদ্ধভাবে উন্নয়নের পাশে থাকতে হবে। ঢাকায় জনগণ জানিয়ে দিয়েছে সবাই উন্নয়ন চান। জাতি-ধর্ম নিবিশেষে সবাই নৌকার পক্ষে আছেন। বিএনপি-জামায়াতকে ঢাকাবাসী প্রত্যাখান করেছে।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু ও চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল।
আরও পড়ুন: কুড়িগ্রামে শেখ জাহাঙ্গীরের উদ্যোগে কম্বল ও নগদ অর্থ বিতরণ

মন্দিরের সভাপতি আলোক বর্মনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারোক রায়ের স লনায় এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধ খায়রুজ্জামান রয়েল, সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, যুগ্ম-সম্পাদক আয়ুব হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুল, সাবেক চেয়ারম্যান মাহমুদ হাসান, চাঁচড়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ারুল কবীর আনু, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

দেশদর্পণ/এএইচএম/এসজে