কেশবপুরে আ’মী লীগের মনোনয়ন প্রত্যাশী নওরীন সাদেকের পথসভা

সাবেক শিক্ষামন্ত্রী প্রয়াত এএসএইচকে সাদেক ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রয়াত ইসমাত আরা সাদেকের কন্যা যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নওরীন সাদেক গতকাল বিকালে কেশবপুর উপজেলায় ৫টি পথসভা করেছেন।

উপজেলার গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহŸায়ক অলোক চক্রবর্তীর স ালনায় গৌরীঘোনা, ভরতভায়না ও ভেরচী বাজারে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রয়াত ইসমাত আরা সাদেকের পুত্র তানভীর সাদেক, সাবেক এপিএস নোমান সাদেক, যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, সদস্য শাহাদাৎ হোসেন, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের আহŸায়ক প্যানেল মেয়র বি.এম. শহিদুজ্জামান শহিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহŸায়ক খন্দকার আব্দুল আজিজ, উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের আহŸায়ক সবুজ হোসেন নিরব, ইউপি সদস্য আফজাল হোসেন, গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহŸায়ক এস এম মাহাবুর রহমান প্রমুখ।
আরও পড়ুন: কেশবপুরে সাংবাদিক শ্যামল সরকারের ২ হাজার কম্বল বিতরণ

অপরদিকে সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত পথসভায় আরো উপস্থিত ছিলেন সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহŸায়ক শাহীন আলম, যুগ্ম-আহŸায়ক রেজোয়ান হোসেন লিটন প্রমুখ।

এছাড়া পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত পথসভায় আরো উপস্থিত ছিলেন পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক আবু সাঈদ লাভলু, পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের আহŸায়ক নাজমুল হোসাইন প্রমুখ।

পথসভায় নওরীন সাদেক বলেন, বাবা-মায়ের মতো আমি ও আমার ভাই তানভির সাদেক কেশবপুরের মানুষের পাশে দাঁড়াতে চাই। আজকেও আছি এবং ভবিষ্যতেও আপনাদের সাথে থেকে সেবা করতে চাই। আপনারা আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন, আমরা সকলেই কেশবপুরের উন্নয়নের জন্য কাজ করে যাবো। তাহলে এই কেশবপুরকে একটি মডেল উপজেলায় রূপ দিতে পারবো। উল্লেখ্য কেশবপুরের সংসদ সদস্য ইসমাত আরা সাদেকে মৃত্যুতে এই সংসদীয় আসনটি শূন্য হয়।

দেশদর্পণ/এসআরএস/এসজে