ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন: সভাপতি তানু, সম্পাদক শাকিল

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচনে তানভির হাসান তানু সভাপতি ও শাকিল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার ৩১ জানুয়ারি বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল মিলনায়তনে এই নির্বাচনের ভোটগ্রহণ সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ভোট শেষে ফলাফল ঘোষণা করেন। জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভির হাসান তানু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি শাকিল আহমেদ পেয়েছেন ২৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চর্তুদিক ডটকমের প্রতিনিধি জাহিদ হাসান মিলু পেয়েছেন এক ভোট। সহ-সভাপতি পদে নিউজ বুকবিডি ডটকমের প্রতিনিধি জীবন হক পেয়েছেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নিউজ টুয়েন্টিফর আওয়ার ডট বিডির প্রতিনিধি হাসান বাপ্পী পেয়েছেন এক ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে শিক্ষা কণ্ঠস্বর ডটকমের প্রতিনিধি আব্দুল আউয়াল পেয়েছেন ১৯ ভোট ও তার নিকতম প্রতিদ্বন্দ্বি বিডিমর্নিং ডটকমের প্রতিনিধি রাশেদুজ্জামান সাজু পেয়েছেন ৫ ভোট। ক্রীড়া সম্পাদক পদে যুবকণ্ঠ ডটকমের প্রতিনিধি সুজন আলী পেয়েছেন ২৩ ভোট ও তার নিকতম প্রতিদ্বন্দ্বী দেশ সংবাদ ডটকমের প্রতিনিধি মহসিন হোসেন মিতুল পেয়েছেন ৪ ভোট। সাহিত্য প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাংলা লাইভ টুয়েন্টিফর ডটকমের প্রতিনিধি আসিফ জামান পেয়েছেন ২৭ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকার কণ্ঠ ডটকমের প্রতিনিধি আব্দুল আজিজ কোন ভোট পাননি। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ-সাধারণ সম্পাদক পদে ওয়াদুদ হোসেন (একটি বাংলাদেশ ডটকম), অর্থ ও দপ্তর সম্পাদক পদে জুয়েল ইসলাম শান্ত (প্রেস টুয়েন্টিফর ডট নিউজ), কার্যকরী সদস্য পদে রহিম উল আলম খোকন (আজকের পত্রিকা ডটকম), মঈনুদ্দিন তালুকদার হিমেল (রাইজিং বিডি ডটকম) ও সোহেল রানা (ক্রান্তিকাল ডটকম)।

নির্বাচন কমিশনার মোস্তাক আলম টুলু বলেন, এ নির্বাচনে সংগঠনটির ২৮ জন সদস্য ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়েছে এবং ৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেননি। আগামী দুই বছর নির্বাচিত কমিটি তাদের দায়িত্ব পালন করবেন।
প্রধান নির্বাচন কমিশনার ছাড়াও নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা সাকের উল্লাহ ও কামরুল হাসান।