চৌগাছায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

চৌগাছায় ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগী বৃহস্পতিবার উপজেলার স্বরুপদাহ ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে। সংশ্লিষ্ঠ ইউনিয়নের স্বরুপদাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ দিন সকালে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন।প্রতিযোগীতায় ইউনিয়নের মোট ২২ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে।

শিক্ষার্থীদের ক ও খ গ্রæপে ভাগ করে দৌড়, লম্বালাফ, বল নিক্ষেপ, গুপ্তধন উদ্ধার, যেমন খুশি তেমন সাজ, চিত্রাংকন, হাতের লেখা প্রতিযোগীতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয় পর্যায়ে সেরা শিক্ষার্থীরা অংশ নেয়। খেলা শেষে উপস্থিত নেতৃবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
আরও পড়ুন: ট্রাক চাপায় বাইসাইকেল আরোহী নিহত!

এ সময় চৌগাছা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, প্রধান শিক্ষক সামাউল ইসলাম, বিএম শাহিন মাহবুব, সামছুন্নাহার, তাহাজ্জত হোসেন, জয়নাল আবেদিন, সহকারী শিক্ষক তরিকুল ইসলাম, শহিদুল ইসলাম, আশরাফুজ্জামানসহ শিক্ষাক শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।ইউনিয়ন পর্যায়ে যে সকল শিক্ষার্থীরা প্রথমস্থান অধিকার করেছে তারা পরবর্তীতে উপজেলা পর্যায়ে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করবে বলে জানান সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ।

দেশদর্পণ/এমআই/এসজে