মহাসড়কে ঝরল বাবা–মেয়েসহ ৬ জনের প্রাণ

ফরিদপুরে সদর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কে মল্লিকপুর এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাবা ও মেয়েসহ ৬ জন নিহত হয়েছেন। সংঘর্ষে নিহত ছয়জনই মাইক্রোবাসের যাত্রী।

আজ সোমবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। করিমপুর হাইওয়ে থানার ওসি সফুর রহমান জানান, মাইক্রোবাসটি বোয়ালমারী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। মামুন পরিবহনের বাসটি ঢাকা থেকে মাগুরার দিকে যাচ্ছিল। পথে মল্লিকপুর এলাকায় দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত চারজন একই পরিবারের সদস্য। তাঁরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা মহল্লার বাসিন্দা শরিফুল ইসলাম (৩২), তাঁর মেয়ে তাবাসসুম (৯), শ্যালিকা আতিয়া (১৪), ভাগনি তনজু। নিহত পুলিশ কর্মকর্তার নাম ফারুক। প্রাথমিকভাবে জানা গেছে তিনি পুলিশের উপপরিদর্শক (এসআই) হিসেবে ঢাকায় দায়িত্বপালন করছেন। তাঁর বাড়ি আলফাডাঙ্গায়। দুর্ঘটনায় আরও নিহত হয়েছেন ওই মাইক্রোবাসের চালক নাহিদ। তাঁর বাড়ি নড়াইলে।

এ ঘটনায় আহত হয়েছেন শরিফুল ইসলামের স্ত্রী রাবি বেগম। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান বলেন, দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে বাসের কোনো যাত্রীর সন্ধান মেলেনি। বাসে যাত্রী ছিল না বলে ধারণা করা হচ্ছে।