এমপির বাড়িতে ছাত্রলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের বাড়িতে নববর্ষ উদযাপন চলাকালে শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদকে হাতুড়ি ও কুড়াল দিয়ে মারপিট করে আহত করার ঘটনায় উপজেলা যুবলীগের আহবায়ক ও তার সমর্থকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গুরুতর আহত শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় জীবন আহমেদের মা বেদানা খাতুন বাদী হয়ে বুধবার রাতে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনারসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০ জনকে আসামী করে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, গত ৩১ ডিসেম্বর রাতে নববর্ষ উদযাপন উপলক্ষে সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের শাহজাদপুরের রুপপুরের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে অনুষ্ঠান দেখার জন্য শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদ অনুষ্ঠানস্থলে পৌঁছলে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনারের নেতৃত্বে তার সমর্থকরা চাইনিজ কুড়াল, লোহার রড, হাতুড়ী দিয়ে হামলা চালায়। আসামীরা জীবন আহমেদকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় জীবন আহমেদের মা বেদানা খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার জানান, এমপির বাড়িতে অনুষ্ঠান চলাকালে জীবন আহমেদ মদ খেয়ে ভিতরে প্রবেশ করে। অনুষ্ঠান বানচালের চেষ্ঠা করে। একপর্যায়ে সে যুবলীগকর্মী রতনের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উপস্থিত নেতাকর্মীরা উভয়কে শান্ত করে। পরে রতনকে পুলিশের হাতে হস্তান্তর করা হয়। আমার ভারমুর্তি নষ্ট করতে মিথ্যা মামলা দায়ের করেছে। অভিযোগের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, নববর্ষ উদযাপনের সময় দুই পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।