বেগম জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ: পুলিশের বাঁধা

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (৯ ডিসেম্বর সোমবার বেলা ১১টার দিকে মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল মিছিল নিয়ে সামনের দিকে এগুতে থাকলে পুলিশ তাদের তাদের বাধা দেন। পরে পুলিশি বাধায় মিছিল আর সামনের দিকে যেতে না পেরে সেখানেই সমাবেশে করেন। আপিল বিভাগের নির্দেশনা সত্বেও সরকার মেডিকেল রিপোর্টা না দেয়ার প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা।

আরো পড়ুন:
শহীদ কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন, আ’লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ
কেশবপুরে জলাবদ্ধ বিলগুলির পানি সরানোর দাবীতে স্মারকলিপি প্রদান

স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু। এছাড়াও স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ চলতি মাসের ১২ তারিখ তিনবারের সফল প্রধানমন্ত্রী, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করেন। আর মুক্তি না দেওয়া হলে সরকার পতন ও বেগম জিয়ার মুক্তির জন্য রাজশাহী থেকে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন তারা। স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ০৯, ২০১৯ at ২০:১৭:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এজে