ব্যাংক কর্মকর্তার সাথে জোর করে অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল, তিন নারী গ্রেফতার

রাজশাহী নগরীতে প্রতারণা চক্ররে তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের গ্রেফতার করে এসআই সিদ্দিক ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতরা হলেন, বাগমারার তেগাছি এলাকার মেহের হোসেনের মেয়ে মর্জিনা বিবি (৩৫)। মর্জিনার সহযোগিরা হলেন, নগরীর কেদুর মোড় এলাকার তসলিমার মেয়ে সুমি বেগম (৩০) ও টিকাপাড়া এলাকায় মর্জিনা বেগম (৩০)।

এসআই সিদ্দিক জানায়, রাজশাহী সোনালী ব্যাংক আলুপট্টি শাখার সিনিয়র অফিসার একরাম হোসেনকে নগরীর কেদুর মোড় এলাকার সুমির বাড়িতে ডেকে নিয়ে যায় ওই তিন নারী। এসময় প্রতারণার ফাঁদে ফেলে জাপটে ধরে জোরপূর্বক ছবি ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। এই ঘটনায় একরামের ছেলে ইমরান বাদী হয়ে নগরীর মতিহার থানায় মামলায় দায়ের করেন।

আরও পড়ুন:
পকেট কমিটি দিয়ে চলে শতবর্ষী লাইব্রেরী, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ
রায়পুরে মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মতিহার থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, রাজশাহী সোনালী ব্যাংকের এক সিনিয়র অফিসার একরাম হোসেনকে ব্ল্যাকমেইল করার চেষ্টায় ১৫ অক্টোবর তার ছেলে বাদী হয়ে একটি মামলা করেন। বৃহস্পতিবার সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুর ১২টার দিকে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলেও জানান ওসি।

নভেম্বর ১৪, ২০১৯ at ১৯:৫৫:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/এআই