উলিপুরে মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড অনুষ্ঠিত

কুড়িগ্রামে উলিপুরে ‘হাতিয়া গণহত্যা দিবস’ উপলক্ষে বুধবার (১৩ নভেম্বর) সকাল ১১টায়  উলিপুর মহিলা ডিগ্রী কলেজ প্রঙ্গনে সুজন -সুশাসনেরর জন্য নাগরিক, উলিপুর,কুড়িগ্রাম এর আয়োজনে মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়ছে।

প্রথম অধিবেশনে সম্মলিত কন্ঠে জাতীয় সংঙ্গীত পরিবেশন ও হাতিয়া গণহত্যা সহ মুক্তিযুদ্ধে সকল শহীদের  রুহের মাগফেরাত কামনায় উপস্থিত সকলে দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করেন।পরে ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫০০’শ শিক্ষার্থীর অংশগ্রহনে দুটি বিভাগের (ক- উচ্চ মাধ্যমিক এবং খ -বিশ্ববিদ্যালয়)মধ্য এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় অধিবেশনে মুক্ত  আলোচনাসভায় সুজন উলিপুর উপজেলার সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা  গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রভাষক ভূগোল মিজানুর রহমান বিপ্লব এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ২৭কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরো পড়ুন :
আজকাল বান্ধবী রিয়ার কাছে থাকছেন সুশান্ত সিং রাজপুত
স্বামী অন্য লোকের স্ত্রী নিয়ে উধাও তিন  সন্তান নিয়ে বিপাকে গৃহবধূ

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর  মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন,উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, অধ্যক্ষ উলিপুর পাঁচপীর ডিগ্রী কলেজ নুরুল আমীন সরকার,অধ্যক্ষ উলিপুর মহিলা ডিগ্রী কলেজ দেবব্রত রায়,প্রাধান সমন্বয়ক সুজন কেন্দ্রীয় কমিটি দিলীপ সরকার প্রমুখ।

আলোচনাসভা শেষে অংশগ্রহনকারী প্রতিটি প্রতিষ্ঠান প্রধানকে ক্রেস্ট  ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রত্যক বিভাগের ১০জন করে মোট ২০ জন বিজয়ীর  হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

১৩ নভেম্বর, ২০১৯  at ১৯:০৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাজাই/এজে