মরাদেহ দেখতে যাওয়ার পথে দূর্ঘটনায় আর দুইজন আহত

চৌগাছায় আলমসাধু চাপায় ভ্যানচালক নিহত আহত-২  চৌগাছায় ভ্যান ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক নুর ইসলাম (৬৫) ঘটনাস্থলেইমারা গেছে। আহত হয়েছে ভ্যানের দুই যাত্রী। সোমবার বিকাল ৪ টাার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড় নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করলেও আলমসাধু চালক পালিয়ে গেছে। এদিকে নিহত ব্যক্তিকে দেখতে যেয়ে বাইসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে আরও দুইজন মারাত্মক আহত হয়েছে। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার বিকাল চারটার দিকে উপজেলার বড় নিয়ামতপুর গ্রামের মৃত মওলা বকসের ছেলে ভ্যান চালক নুর ইসলাম (৬৫) চৌগাছা বাজার থেকে দুইযাত্রী নিয়ে নিয়ামতপুর গ্রামের উদ্যোশে রওনা হয়। পথিমধ্যে মুক্তদাহ মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা পন্য বোঝায় একটি আলমসাধু ভ্যান চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক নুর ইসলামের মৃত্যু হয়। আহত হয় অপর দুই যাত্রী।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা হাসাপাতালে নিয়ে এলে দ্রুত যশোওে রেফার করা হয়। আহতরা হলেন নিয়ামতপুর গ্রামের দেলোয়ার হোসেনের শিশু পুত্র তানজিব হোসেন (৬) ও একই গ্রামের মাসুদ হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৫০)। এ ঘটনায় আলসাধু চালক সাগর হোসেন পালিয়ে।

আরো পড়ুন :
জ সারা দেশে পালিত হচ্ছে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী
রাজশাহীতে ধান কাটা শুরু, দাম নিম্মমুখী হওয়ায় হতাশ কৃষকরা

গেলেও পুলিশ আলমসাধুতে থাকা পন্যের মালিক মিলন হোসেনকে আটক করেছে। এদিকে সড়ক দূর্ঘটনায় নিহতের খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা দেখার জন্য ঘটনা স্থলে ছুটতে থাকেন। এ সময় বাইসাইকেল ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে দুইজন মারাত্মক আহত হয়। আহতরা হল বাইসাইকেল চালক উপজেলার মুক্তদাহ গ্রামের মঙ্গল বিশ্বাসের ছেলে শুভ বিশ্বাস ও মোটরসাইকেল চালক ইছাপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে রাকিব হোসেন (২৫)। স্থানীয়রা

আহতদের উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসাপাতালে ভর্তি করেন। আহতের মধ্যে মোটরসাইকেল চালক রাকিব হোসেনের আবস্থা আশংকাজনক বলে জানান দায়িত্বরত চিকিৎসক মনজুরুল ইসলাম। থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বলেন, অবৈধ আলমসাধু একটি বিপদজন যানবাহন। যা মুল সড়কে চলাচল করা আদৌ উচিত নয়। এ ঘটনা তদন্ত করা হচ্ছে, অপরাধীকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। আলমসাধুতে থাকা পন্যের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে, চালককে আটকের চেষ্টা চলছে।

১১  নভেম্বর, ২০১৯  at ২০:৫৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মই/এজে