জেলহত্যা দিবসে যবিপ্রবিতে ছাত্রলীগের দোয়া মাহফিল

জেলহত্যা দিবসে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে রবিবার (৩ নভেম্বর) বাদ যোহর বিশ্ববিদ্যলয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর অবর্তমানে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং একইসাথে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন যবিপ্রবির কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা আকরামুল ইসলাম।

আরও পড়ুন:
সিনেমাপ্রেমীদের জন্য সুখবর ১ টা কিনলে একটি ফ্রি
ইমরান খানের পতন ঘটাতে বিরোধীদলের বিক্ষোভ!

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, শহীদ মশিয়ূর রহমান হলের প্রাধ্যাক্ষ প্রকৌশলী ড. মো আমজাদ হোসাইন, শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন, উপ-প্রচার সম্পাদক ইলিয়াস হোসাইন রকি, শহীদ মশিয়ূর রহমান হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, পি ই এস এস বিভাগ ছাত্রলীগ সভাপতি আসিফ আল মাহমুদসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য যে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যার পর ৩ নভেম্বর কেন্দ্রীয় কারাগারে বন্দী অবস্থায় হত্যা করা হয় বঙ্গবন্ধুর অবর্তমানে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুজ্জামানকে।

নভেম্বর ৩, ২০১৯ at ১৯:০০:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/আরএ/এআই