চৌগাছায় উপজেলা কাপ ফুটবল-২০১৯ এর শুভ উদ্বোধন

 যশোরের চৌগাছায় উপজেলা কাপ ফুটবল-২০১৯ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী ও চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী এসএম সাইফুর রহমান বাবুল, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য তুহিন সরদার, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, হবিবর রহমান হবি, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক  নাছিমা খাতুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন প্রমুখ।
আরো পড়ুন:
চৌগাছায় উপজেলার ও বিএনপির আহব্বায়ক কমিটি গঠন
গাছ থেকে পড়ে  এক দিনমজুরের মৃত্যু
ছুরির আঘাতে এক যুবক খুন আরো একজন আহত
প্রথমদিনের খেলায় ফুলসারা ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলে পাশাপোল ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

খেলা পরিচালনা করেন চৌগাছা সরকারি কলেজের ক্রিড়া শিক্ষক ও যশোর রেফারি এসোসিয়েশনের সদস্য জাফর ইকবাল লিটন। তাকে সহায়তা করেন জিয়াউর রহমান ও মোফিজুর রহমান।

উপজেলা প্রশাসন আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা ফুটবল দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে প্রথম রাউন্ডে খেলবে। এরপর প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল নকআউট পর্বে মুখোমুখি হবে। সেখানে বিজয়ী চার দল সেমিফাইনালে খেলে বিজয়ী দুটি দল ফাইনালে খেলবে।

অক্টোবর ২৩, ২০১৯ at ০৭:৩১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মই/তআ