পাঁচবিবি ব্লাড ডোনেশন টিম নিখোঁজ হাফিজুরকে পরিবারে ফিরিয়ে দিলেন

গত ১৫/১০/২০১৯ইং তারিখে “পাঁচবিবি পৌর প্রেসক্লাব” আইডি থেকে জয়পুরহাটের পাঁচবিবি পৌর এলাকা গোপালপুরের হাফিজুর নিখোঁজ এর একটি সংবাদ প্রচার করা হয়।

সেই সংবাদটি “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিম এর প্রতিষ্ঠাতা পরিচালক সাগর ফকির রকি ও উক্ত গ্রুপের সিনিয়র এডমিন আব্দুস সালাম এর দৃষ্টিগোচর হয়।

পৌর প্রেসক্লাবের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রেখে নিখোঁজ হাফিজুরের অবস্থান নিশ্চিত করেন “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিম এর সক্রিয় সদস্যরা।

জানা যায়, পঞ্চগড়ের তেঁতুলিয়া থানা এলাকায় হাফিজুর অবস্থান করছে। সেখানকার স্থানীয় “মহানন্দা ব্লাড সোসাইটি” সংগঠনের সহযোগীতায় হাফিজুরের একটি ছবি তুলে পাঠিয়ে তার গার্জিয়ানদের দেখানো হয়।

তারা নিশ্চিত করার পর পাঁচবিবি থানায় জিডি করা হয়। এরপর রাতেই ট্রেন যোগে নিখোঁজ হাফিজুরের মামাকে সঙ্গে নিয়ে “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিম এর সিনিয়র এডমিন আব্দুস সালাম জয়পুরহাটের পাঁচবিবি থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উদ্দেশ্য রওনা হয়।

সেখান থেকে কিছুটা মানসিক ভারসাম্যহীন হাফিজুরকে ফেরত আনতে সমস্যা দেখা দেয়। সে অসামঞ্জস্য আচরণ করতে শুরু করে।

আরও পড়ুন:
পোর্ট থানা পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মিথ্যা ও হয়রানীমুলক মামলায় জেলে সংবাদপত্রসেবী চান আলী

এক পর্যায়ে কোন উপায় না পেয়ে “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিম সিদ্ধান্ত নেয় পাঁচবিবি থেকে এ্যাম্বুলেন্স নিয়ে গিয়ে তাকে নিয়ে আসার।

সেই মতে আজ ২০/১০/২০১৯ ইং রবিবার ভোরে পাঁচবিবি থেকে হাফিজুরের মামা,নানি সহ উক্ত টিমের সদস্য মোঃ সবুজ মন্ডল এ্যাম্বুলেন্স নিয়ে গিয়ে তাকে অনেক চড়াই উৎরাই পেড়িয়ে আনার ব্যবস্থা করে।

যেহেতু পাঁচবিবি থানায় জিডি করা হয়েছে সেহেতু নিদ্দিষ্ট গন্তব্য থেকে হাফিজুরকে এনে পাঁচবিবি থানার মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষ করে পাঁচবিবি পৌর প্রেসক্লাবের সিনিয় সহ-সভাপতির উপস্থিতিতে গার্জিয়ানদের নিকট পৌঁছে দেয় “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিম।

পিতামাতা হারা হাফিজুরকে নয় মাস পর ফিরে পেয়ে তার আত্মীয় স্বজনদের মুখে প্রশান্তির হাসি ফুটে উঠে।

পাঁচবিবি পৌর প্রেসক্লাবের পক্ষ থেকে “পাঁচবিবি ব্লাড ডোনেশন” টিমকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে এ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সাগর ফকির রকি, সিনিয়র এডমিন আব্দুস সালাম ও মোঃ সবুজ মন্ডলের জন্য রইল অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা।

অক্টোবর ২০, ২০১৯ at ২৩:০৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাইটি/এএএম