রাণীশংকৈল উপজেলা আ’লীগের আয়োজনে এমপি’র মৃত্যুবার্ষিকী পালিত

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রয়াত সাবেক সংসদ সদস্য আলী আকবরের ২৬ তম মৃত্যুবার্ষিকী পালন করছে রাণীশংকৈল উপজেলা আওয়ামীলীগ।

১৯৯৩ সালের ৪ অক্টোবর তিনি মৃত্যু করেন। এ উপলক্ষে ৪ অক্টোবর শুক্রবার রাতে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলী আকবর জেষ্ঠ্য কন্যা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা।

আরও পড়ুন :
দাম্পত্য জীবনে রজতজয়ন্তী পূর্ণ নাইম-শাবনাজের
পেঁয়াজ খাওয়া ছেড়ে দিলেন প্রধানমন্ত্রী

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তারুল আলম মুক্তা, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মহাদেব বসাক, ঠাকুরগাঁও সুগার মিল ইউনিয়নের সাবেক সভাপতি জবাইদুর রহমান প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম, মহিলা আ’লীগের ভারপ্রাপ্ত সহ- সভাপতি প্রভাষক নাসরিন আকতার, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পৌর আ’ লীগ যুগ্ন সম্পাদক রফিউল ইসলামসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মি ও সহোযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা সম্পাদক খায়রুল আলম।

প্রসঙ্গত, একইদিনে শিবদিঘি কেন্দ্রিয় টাউন ক্লাব, আলী আকবর ক্রীড়া একাডেমি, সন্ধ্যারই সরকারপাড়া জামে মসজিদ ও রাণীশংকৈল প্রগতিক্লাবে তাঁর মৃত্যুবার্ষিকী পালিত হয়।

অক্টোবর ০৫, ২০১৯ at ১২:০২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এইচক/আজা