চৌগাছা বলুহ দেওয়ানের মেলায় যুবক ছুরিকাহত

যশোরের চৌগাছায় মেলা থেকে ফেরার পথে উজ্জ্বল (৩০) নামে এক যুবক সন্ত্রাসীদের হাতে মারাত্মকভাবে ছুরিকাহত হয়েছেন। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাহত করে মটর সাইকেলে পালিয়ে যাওয়ার সময় জনরোষের কবলে পড়ে।

তখন তারা মটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে চায়নার তৈরি ডায়াং মটর সাইকেলটি আটক করে তাদের হেফাজতে রেখেছে।

উজ্জ্বল উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাটিকামারি গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উজ্জ্বল মেলা থেকে একটি বাক্স কিনে ভ্যানে করে ফিরছিলেন। মেলার রাস্তায় হাজরাখানা মাদ্রাসার কাছে তার বাক্সটি মটরসাইকেলে থাকা সন্ত্রাসীদের গায়ে লাগে।

তখন তারা মটর সাইকেল থেকে নেমে উজ্জ্বলকে বেধড়ক মারপিট করে এবং ছুরি দিয়ে আঘাত করে। উজ্জ্বলকে মারার পরে সন্ত্রাসীরা উপস্থিত জনরোষের কবলে পড়ে মটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়।

আরও পড়ুন:
রাজশাহী নগরী ও জেলা পুলিশের অভিযানে আটক ৬৮
ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এবং মটরসাইকেলটি পুলিশি হেফাজতে আছে।

মটর সাইকেলের রেজিষ্ট্রেশন নাম্বার কতো জানতে চাইলে তিনি বলেন, মটর সাইকেলটির রেজিষ্ট্রেশন নাম্বার নাই। তবে রেজিস্ট্রেশনের জন্য টাকা জমা দেওয়ার রশিদের ফটোকপি মটর সাইকেলের নাম্বার প্লেটে লাগানো অবস্থায় পাওয়া গেছে। কাজেই সন্ত্রাসীদের সনাক্ত করতে বেগ পেতে হবেনা বলেও জানান তিনি।

চৌগাছা উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার সুরাইয়া পারভিন জানিয়েছেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক।

তার বুকের বাম পাশের নীচে ছুরিদিয়ে আঘাত করা হয়েছে। যাতে তার অনেক রক্তক্ষরন হয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেছি

সেপ্টেম্বর ১৫, ২০১৯ at ২৩:৩১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/এএএম