রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক ৯২

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৯২ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৫৪ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

তিনি বলেন, অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ০৬ জন, চন্দ্রিমা থানা ০২ জন, মতিহার থানা ০৫ জন, কাটাখালি থানা ০৮ জন, শাহমখদুম থানা ০৩ জন, এয়ারপোর্ট থানা ০৩ জন, পবা থানা ০২ জন, কাশিয়াডাঙ্গা থানা ০৬ জন, কর্ণহার থানা ০১ জন, দামকুড়া থানা ০২ জন ও ডিবি পুলিশ ০৬ জনকে আটক করে।

আরও পড়ুন:
সড়ক নির্মাণ কাজে অনিয়ম
ডেঙ্গু আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৮ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৫ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০৪ জন, পুঠিয়া থানা ০৭ জন, বাগমারা থানা ০২ জন, দূর্গাপুর থানা ০২ জন, চারঘাট মডেল থানা ০৮ জন, বাঘা থানা ০৬ জনকে আটক করে।

যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ০৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর ৩, ২০১৯ at ২১:১৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম