তালতলীতে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর বিচারের দাবিতে বিক্ষোভ

বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সাথে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর ঔদ্ধত্যপূর্ণ আচরণের বিচার চেয়ে বিক্ষোভ করেছে তালতলী উপজেলা আ:লীগ।

গতকাল(১৬ আগস্ট) সন্ধা ৭টার দিকে উপজেলার সদর রোডে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভূমি অফিসের সামনে সমাবেশে মিলিত হয়।

আরো পড়ুন :
হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার
কাহালু থানার ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান নব-গঠিত মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ আলীর সঞ্চালনায় বিক্ষোভ মিছিলের বক্তারা বলেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু‘র সাথে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর পুলিশ অমানবিক লাঠিচার্জ করেন। মাননীয় সংসদ সদস্যর সাথে সামান্য একজন অতিরিক্ত পুলিশ সুপারের এমন আচরণ কোনোভাবেই করা ঠিক হয়নি। আমরা অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর বিচার দাবি করছি। দ্রুত তিনিসহ তার সহযোগীদের বিচারের আওতায় আনার দাবি করছি।

সাধারণ সম্পাদক মু.তৌফিকুজ্জামান তনু বলেন, অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীসহ প্রশাসনের ভিতরে জামাত-শিবির স্বাধীনতা বিরোধীচক্রের একটা শক্তি কাজ করছে। তাদের চিহ্নিত করে চাকরি থেকে অচিরেই বরখাস্ত করা না হলে মুক্তিযুদ্ধের লালিত স্বপ্ন বাস্তবায়ন অসম্ভব হয়ে দাঁড়াবে। তিনি আরও বলেন মাননীয় সংসদ সদস্যের সাথে অতিরিক্ত পুলিশ সুপারের ঔদ্ধত্যপূর্ণ আচরণ কোনোভাবেই কাম্য ছিল না।

এছাড়াও ছাত্রলীগের উপর নির্মম হামলাকারীদের অতি দ্রুত সনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এ সময় উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, সহ-সভাপতি কামরুল আহসান, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ম আহবায়ক শামীম পাটোয়ারী, যুবলীগ নেতা তারেকউজ্জমান তারেক, ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু, ছাত্রলীগ নেতা রইসুল আলম সাদ্দাম বেপারীসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আগষ্ট ১৭,২০২২ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিন/শই