পাঁচবিবিতে মাছ মারাকে কেন্দ্র করে কন্যা শিশু নিহত

ফাইল ছবি।

জয়পুরহাটের পাঁচবিবিতে মাছ মারাকে কেন্দ্র করে শ্রাবন্তী মাহাতো (৮) নামের এক শিশু নিহত হয়েছে। ৫ আগস্ট রোববার সকাল ১০ উপজেলার কুসুম্বা ইউনিয়নের দহতপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ঐ গ্রামের বিমল মাহাতোর মেয়ে।

পুলিশ ও নিহত শিশুর পরিবার জানায় গত বৃহস্পতিবার (৩আগস্ট) সকালে বাড়ী পার্শ্ববর্তী জমিতে বিমল মাহাতোর মেয়ে শ্রাবন্তী মাহাতো(৮) ও সটিক মাহাতোর ছেলে দ্বীপ মাহাতো (১২) দুজনে মাছ ধরছিল। এসময় দুজন দুজনের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করে মারামারি করে। এরই এক পর্যায়ে দ্বীপ মাহাতো বিষয়টি তার বাবাকে বললে তার বাবা শ্রাবন্তী মাহাতোর বাড়ীতে গিয়ে মারধর করলে সে গুরুত্বর আহত হয়।

আরো পড়ুন :

> কুবিতে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে কুবিসাসের সমাবেশ ও অবস্থান কর্মসূচি
> ২২ বছর পর রূপগঞ্জে চেয়ারম্যান হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

এ অবস্থায় শ্রাবন্তীকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে দুদিন চিকিৎসা নেওয়ার পর একটু সুস্থ হলে শ্রাবন্তীর খালা উপজেলা বালিঘাটা ইউনিয়নের বিরনগর বাশপাড়া গ্রামে নিয়ে যাওয়ার পর শ্রাবন্তীর অবস্থার আবারও অবনতি হলে আজ রোববার সকালে জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে পাঁচবিবি থানার ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

আগস্ট ০৬, ২০২৩ at ১৭:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর