গোমস্তাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ কামালের ৭৪তম জম্মবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও ক্রীড়াসংগঠক শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাত বরণ করেন।

শনিবার (৫ আগস্ট) সকাল সারে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা চত্বরে তার প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,পরে ১ মিনিট নীরবতা ও দোয়া অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে চারা গাছ রোপণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
>> পবিপ্রবিতে কৃষিগুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
>> সংবাদ প্রকাশের জেরে সেই সাংবাদিককে এবার হল ছাড়ার নির্দেশ

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) রাকিবুল ইসলাম শামীম, রহনপুর প্যানেল মেয়র মোসাঃ পারভীন খাতুন, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নহু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত/ছাত্রী প্রমুখ।

আগস্ট ০৫ , ২০২৩ at ১৬:৪৮ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কই/শাস