গোমস্তাপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. সামছুল আজমের বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল মো. শামছুল আজমকে বিদায় সংবর্ধনা দিয়েছে গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট থানা পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

গতকাল বুধবার ( ১২জুলাই ) রাত ৮টায় রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন, রহনপুর পৌর মেয়র আলহাজ্ব মোঃ মতিউর রহমান খান, সহকারী কমিশনার (ভুমি) বিপাশা হোসাইন, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা আব্দুল হামিদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কাউসার, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিন্টু রহমান ও ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ও তিন থানার পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

আরো পড়ুন :

> পাবনা পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক মামু
> শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন উজরা জেয়ার

পরে গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট থানা পুলিশ কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল মো. সামছুল আজমকে সম্মাননা স্মারক তুলে দেন, গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, রহনপুর পৌর মেয়র আলহাজ্ব মো. মতিউর রহমান খান, গোমস্তাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি মো. আবদুস সালাম তালুকদার, গোমস্তাপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান, নাচোল থানার ওসি মো. মিন্টু রহমান ও ভোলাহাট থানার ওসি সেলিম রেজা ও রহনপুর পুলিশ তদন্তের ইনচার্জ মোঃ নাজমুল হক।

জানা যায়, গোমস্তাপুর সার্কেলে দীর্ঘ প্রায় দুই বছর সময় সফল ভাবে দায়িত্ব পালন শেষে নিয়মিত বদলী জনিত কারণে সিরাজগঞ্জ জেলা পুলিশে যোগদানের কথা রয়েছে।

সম্মাননা স্মারক প্রদান শেষে তিন থানার ওসিরা বলেন, আমরা একজন চৌকস উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাকে বিদায় জানাচ্ছি। তিনি গোমস্তাপুর সার্কেলে প্রায় দুই বছর কর্মজীবনে নারী শিশু নির্যাতন বন্ধ, মাদক উদ্ধার, পাচার চোরাচালান বন্ধ ও এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নিরলসভাবে কাজ করার নির্দেশনা দিয়ে গেছেন। ওনার সাহসী পদক্ষেপে এই সার্কেলে এখন মাদক ও বিভিন্ন অপরাধ প্রায় শূন্যের কোঠায়। আমরা এই ধারাবাহিকতা আগামীতেও বজায় রাখতে নিরলসভাবে কাজ করবো।

পরে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল কর্মজীবনে তাকে সহযোগীতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন কর্মস্থলের জন্য সবার দোয়া কামনা করেন।

বিদায়ী অতিরিক্তি পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেলে শামছুল আজম জানান, গোমস্তাপুর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পঞ্চগর সদর সার্কেল রাকিবুল ইসলাম শামীম এর যোগদান করার কথা রয়েছে ।

জুলাই ১২, ২০২৩ at ১১:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর