শুদ্ধাচার পুরস্কার পেলেন বেড়ার ইউএনও

পাবনায় শুদ্ধাচার পুরস্কার পেলেন বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোহা. সবুর আলী। পাবনা জেলার উপজেলা পর্যয়ের কার্যালয়সমূহের প্রধানদের মধ্যে থেকে ইউএনও মোহা: সবুর আলী এ সম্মাননা পেয়েছেন।

সোমবার(১০জুলাই) দুপুরে পাবনা জেলা প্রশাসকের সভাকক্ষে ২০২২-২০২৩ সালের শুদ্ধাচার পুরস্কার হিসাবে তার হাতে সম্মাননা  ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

> রাস্তা নির্মাণ ঠেকাতে চাঁদাবাজি মামলা
> পাইকগাছায় জুয়া ও মাদক সহ আটক-৯

বেড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মোহাঃ সবুর আলী যোগদানের পর সততা ও নৈতিকতার সাথে উপজেলার সার্বিক উন্নয়নে কর্তব্যনিষ্ঠা ও নিরলসভাবে কাজ করেছেন। সব শ্রেণিপেশার মানুষের কাছে তিনি মানবিক ও জনবান্ধন ইউএনও হিসেবে পরিচিতি পেয়েছেন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি। বর্তমান কর্মস্থল বেড়া উপজেলার ইতিহাস, ঐতিহ্য, শিক্ষা, ক্রীড়া, মুক্তিযুদ্ধ ও পর্যটন বিকাশে ব্যতিক্রমী বেশ কিছু কাজ করে স্থানীয় জনপ্রতিনিধিসহ সর্বমহলে প্রসংশিত হয়েছেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহা. সবুর আলী বলেন, সবসময় নিষ্ঠার সাথে কাজ করার চেষ্টা করছি মাত্র। কাজের স্বীকৃতি আনন্দের। আমি বিশ্বাস করি, সকলের সহযোগিতায় বেড়া উপজেলা উন্নত ও সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে উঠবে।

জুলাই ১০, ২০২৩ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর