পায়রা নদীতে নিখোঁজের দুই ঘন্টা পরে জাকির সিকদার লাশ উদ্ধার

বরগুনার তালতলীতে রশিতে পা আটকে (পেঁচিয়ে) পায়রা নদীতে নিখোঁজের দুই ঘন্টা পরে জাকির সিকদার(৩০) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার(০৭ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলা তেতুলবাড়িয়া এলাকার পায়রা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত জাকির সিকদার উপজেলার জাকিরতবক এলাকার মেছের সিকদারের ছেলে।

আরো পড়ুন :

> ১৫ অক্টোবর পর্যন্ত চলবে মেট্রোরেলের ইন্ট্রিগেশন টেস্ট
> ভারতীয় ভিসা সেন্টারে ঢুকে হুমকি ও প্রতারণার অভিযোগে নারী গ্রেপ্তার

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া এলাকায় ভায়রা ছগিরের ট্রলারে জাকির সিকদার বেতনে জেলের কাজ করতেন। সেই ট্রলার নোঙর ছেড়ে আসার সময় সকাল ৭টার দিকে দুই পায়ে রশিতে আটকে (পেঁচিয়ে) পায়রা নদীতে পড়ে নিখেঁাজ হয়। নিখেঁাজের দুই ঘন্টা পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে মৃত অবস্থায় জাকির কে উদ্ধার করা হয়। এ মৃত্যুর ঘটনায় জেলে পল্লীতে শোকর মাতম বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী অন্য জেলে জলিল বলেন, রাতে পায়রা নদীতে আমাদের ট্রলারটি নোঙর করা ছিলো। সকালে জাকির সিকদার চুকানী থেকে নোঙর ছাড়ার সময় দুই পায়ে রশিতে আটকে (পেঁচিয়ে) পড়ে যায়। দুই ঘন্টা পরে রশিতে বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করেছি আমরা।

নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। বিষয়টি খুবই মর্মান্তিক। এই জেলের পরিবারের একমাত্র ভরশা ছিলেন তিনি। জেলে পরিবারের পাশে থেকে সহযোগিতা করা হবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম মিলন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জুলাই ০৭, ২০২৩ at ১৭:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর