ক্ষেতলালে এইচ এসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ মানবিক কর্মকান্ডের জন্য কৃতি সংবর্ধনা প্রদান

জয়পুরহাটের ক্ষেতলালে এইচ এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থী এবং সামাজিক ও মানবিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় উপজেলার ২৮ জন শিক্ষার্থী ও ১০ জন কৃতি ব্যক্তিসহ মোট ৩৮ জনের মাঝে কৃতি সংবর্ধনা ক্রেস্ট এবং সনদ বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
শনিবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধণ করেন, উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল। উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সভাপতি ফিরোজ হোসেন আওলাদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা।
উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. খায়রুল আলম, কৃতি শিক্ষার্থী মিনহাজুল ইসলাম, সৌমিক চৌধুরী, আব্দুর রহমান গালিব, মানবিক বন্ধু ফেরদৌসী রানা চৌধুরী, উপজেলা পরিষদের সিএ এস এম শওকত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী ও উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিম তালুকদার প্রমুখ।
এ সময় ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম বেনু, প্রচার সম্পাদক মাসুদ রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, গোলাম মহিউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।