আসল চরিত্র থেকে বিএনপি এখনও বের হতে পারেনি সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, বিএনপি আমাদের অস্তিত্বে আঘাত করেছে। তাদের এই উদ্বাদ্ধ কোনভাবেই মেনে নেয়া যায় না। বঙ্গবন্ধু তনায়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হুমকিদাতার সর্বোচ্চ শাস্তি না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে।

কেন্দ্রীয় বিএনপি নেতা ও রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হত্যার হুমকির প্রতিবাদে যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত ২৬ মে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সফল করার লক্ষে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি হত্যার রাজনীতি পছন্দ করে। তাই মেজর জিয়াউর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বপরিবারে হত্যার প্রধান কুশলী ছিলেন। তিনি ক্ষমতায় থেকে অসংখ্য মুক্তিযোদ্ধাতে হত্যা করেছেন। আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীকে হত্যা-গুম ও বাড়ি ছাড়া করেছিলেন। তারা আসল চরিত্র থেকে বিএনপি এখনও বের হতে পারেনি। তাই তারা শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। এখনও তারা নিয়মিত হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। আজ সময় এসেছে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করতে হবে।

ঝিকরগাছা পারবাজারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুছা মাহমুদের পরিচালনায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধাকালীন উপজেলা ছাত্রলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, সাবেক জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, সাবেক কমিশনার নিমাই ঘোষ, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ম্যানা, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, উপজেলা তরুণলীগের সভাপতি মনিরুল ইসলাম শিপলু সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, তরুণ লীগ সহ বিভিন্ন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মে ২৫, ২০২৩ at ২০:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর