ভোলার দৌলতখানে জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

ছবি- সংগৃহীত।

ভোলার দৌলতখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রতন মাঝি (৫০) নামের এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় নিহতের স্ত্রী গোলেনুর বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহারভূক্ত প্রধান আসামী নেকু বেগম (৪৫) কে আটক করেছেন।

নিহত মো. রতন মাঝি (৫০) দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রাধাবল্লাভ গ্রামের বেড়িবাঁধ এলাকার মো. মজিবল হকের ছেলে।

আরো পড়ুন :
> বেনাপোলে যাত্রীর পায়ুপথ থেকে ৬২ লক্ষ টাকার স্বর্ণ উদ্ধার
> নারী ও বয়স্কদের উপস্থিতি নজরকাড়ার মতো

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৪ মে) সন্ধ্যার দিকে রতন মাঝির ছোট ছেলে জোবায়েরের সঙ্গে পাশের বাড়ির নেকু বেগমের ছেলে আবদুল্লাহর খেলাধুলা নিয়ে ঝগড়া ও মারামারি হয়। পরে আবদুল্লাহ বাড়িতে গিয়ে তার মাকে বললে তিনি তার আরেক ছেলে সোহেল এবং মেয়ে রিংকু বেগমকে নিয়ে রতন মাঝির বাড়িতে গিয়ে ঝগড়া শুরু করেন।

একপর্যায়ে নেকু বেগম ও তার সন্তানরা রতন মাঝিকে ঘর থেকে টেনে হিচরে বের করে এলোপাতাড়ি মারধর করতে থাকেন। মারধরের একপর্যায়ে রতন মাঝি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে রতন মাঝির পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রতন মাঝিকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী গোলেনুর বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার প্রধান আসামি নেকু বেগমকে আটক করেছে। বাকী আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

মে ২৫, ২০২৩ at ১৫:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/ইর