চাটমোহরে অরবিটল লিংক স্কুল এন্ড কলেজে স্বাধীনতার ৫২ বছর উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনার চাটমোহরে অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের আয়োজনে স্বাধীনতার ৫২ বছর উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে চাটমোহরের ঐতিহাসিক বালুচর মাঠে অনুষ্ঠিত স্বাধীনতার ৫২ বছর উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের অবশ্যই মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে।কারন তারাই পরবর্তী প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাবে।

আরো পড়ুন :
>ক্ষেতলালে বঙ্গবন্ধু শিক্ষক ক্যাম্পের সমাপনী
>রাণীশংকৈলে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির জরুরিসভা

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহল, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, চাটমোহর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরকার শরিফ মাহমুদ সঞ্জু, চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য মোঃ সাইদুল ইসলাম, সংরক্ষিত নারী সদস্য আফিয়া আকতার আখি প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলে দু’জন কৃতি শিক্ষার্থী যারা ২০২২ সালের এসএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষাবোর্ডের মেধা তালিকায় স্থান করেছে,তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়। এরা হলেন মাহিম ইসলাম ও তানহা তাবাসসুম ।
দু’দিনব্যাপী অনুষ্ঠানের প্রথমদিন শনিবার ছিল উদ্বোধন,কুজকাওয়াজ,শারীরিক কসরত ও ক্রীড়া প্রতিযোগিতা। রবিবার রয়েছে শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

এসময় উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন স্কুল,কলেজের প্রধান,প্রতিষ্ঠানটির সকল শিক্ষক- শিক্ষার্থী, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মার্চ ০৪, ২০২৩ at ২১:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/শাস