ইব্রাহিম গনির বিরুদ্ধে চলছে সংঘবদ্ধ অপপ্রচার

ছবি- সংগৃহীত।

তুরাগ থানা আওয়ামী লীগের ৫২ নং ওয়ার্ড সভাপতি প্রার্থী, সাবেক মেম্বার ইব্রাহিম গনির বিরুদ্ধে একটি ঘোষ্টি সংঘবদ্ধ অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে মনে করেন তিনি। তার মতে, সম্প্রতি ভুমি সংস্কার বোর্ড কতৃক দেয় একটি চিঠিকে কেন্দ্র করে এ অপপ্রচার চালিয়ে যাচ্ছেন তারই প্রতিদ্বন্দ্বি রাজনৈতিক এবং ব্যবসায়িক প্রতিপক্ষরা। মূলত ভাওয়াল ষ্টেট এর যে দাগের জমি আমার নামে দেখিয়ে চিঠি দিয়েছে সে জায়গা হরিরামপুর ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাস্টার এবং আবুল মাষ্টারের দখলে আছে।

যা সরকারি সম্পত্তি। এ বিষয়ে তিনি বলেন, তুরাগের উলুদাহা গ্রামে সরকারের ভুমি সংস্কার বোর্ডের জায়গা অবৈধ ভাবে ভরাট করে ভোগ দখল করছি বলে যে চিঠি আমাকেসহ বিভিন্ন দপ্তরে দেওয়া হয়েছে তা সম্পূর্ন অনৈতিক এবং অবৈধ। আমি জোর গলায় বলতে চাই, ভুমি সংস্কার বোর্ডের এক ইঞ্চি জায়গা আমার দখলে নাই বা কখনো দখলে নেওয়ার চেষ্টাও করি নাই।

বিষয়টি নিয়ে আমি সংশ্লিষ্ট দপ্তরের চিঠি প্রেরকের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে ব্যাখা দাবি করি। আমার দাবির প্রেক্ষিতে কতৃপক্ষ আমাকে বলেছে, স্থানীয় তথ্য উপাত্বের ভিত্তিত্বে এ চিঠি দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে আমি তুরাগ থানায় গিয়ে একটি লিখিত আপত্বিপত্র জমা দিয়েছি। সেটি তারা যথাযথ কতৃপক্ষ বরাবর পাঠাবেন বলে আমাকে আস্বস্থ্য করে।

আরো পড়ুন:
> সুর দরিয়া নড়াইল এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
> আন্তঃবিশ্ববিদ্যালয় টেবিল টেনিসে চ্যাম্পিয়ন যবিপ্রবি

তিনি আরো বলেন, মুলত রাজনৈতিক এবং ব্যবসায়িক কারনে আমার সুনামহানি করার জন্য এহেন অপকর্মের সঙ্গে আমার নাম জুড়িয়ে দিয়ে একটি পক্ষ তড়িৎ ‘ওয়াক ওভার’ পেতে চায়। আমি তাদের এমন অপচেষ্টার বিরুদ্ধে তীব্র ঘৃনা ও ধিক্কার জানাই। আমি এলাকায় দীর্ঘ দিন থেকে নির্বাচিত জনপ্রতিধি ছিলাম। মানুষ আমাকে ভালোবাসে, এর প্রমান আমি আগেও দিয়েছি, সামনেও দিবো। ইনশাল্লাহ

মার্চ ০১, ২০২৩ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইমি/মমেহা