ক্ষেতলালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লর্ড ব্যাডেন পাওয়েল এর ১৬৬ তম জন্ম দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাটের ক্ষেতলালে বাংলাদেশ স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লর্ড ব্যাডেন পাওয়েল এর ১৬৬ তম জন্ম দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ (ফেব্রুয়ারী) বুধবার বেলা ১২ টার সময় বাংলাদেশ স্কাউট ক্ষেতলাল উপজেলা শাখার আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদর্শন করে। র‌্যালি শেষে ক্ষেতলাল মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজে ওই কলেজের সহকারী শিক্ষক ও বাংলাদেশ স্কাউট ক্ষেতলাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালেব এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউট ক্ষেতলাল উপজেলা শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা।

আরো পড়ুন :
>দক্ষিণ-পশ্চিম উপকূলীয় এলাকায় একটি বাড়ি একটি শেল্টারের দাবী
>র‌্যাব কর্তৃক ৪জলদস্যু আগ্নেয়াস্ত্রসহ আটক

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, বাংলাদেশ স্কাউট জয়পুরহাট জেলা শাখার সহ সভাপতি ও ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ এর অধ্যক্ষ এ্যামেলী আক্তার বানু, উপজেলা স্কাউট লিডার আব্দুর রহমান, বাংলাদেশ স্কাউট ক্ষেতলাল উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানসহ আরো অনেকেই।

ফেব্রুয়ারি ২২.২০২৩ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাই/এসএস