সাঁথিয়ায় ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা

পাবনার সাঁথিয়া উপজেলাধীন নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক হারুনার রশিদ হারুনসহ তার পরিবারের ও তার সমর্থকদের ঘড়বাড়ী ভাংচুর,লুটপাটসহ মারধরের অভিযোগ পাওয়া গেছে বর্তমান সত্রন্ত্র চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজের বিরুদ্ধে। সাঁথিয়া থানায় সাবেক চেয়াম্যান বাদী হয়ে লিখিত একটি অভিযোগও দিয়েছেন।ঘটনাটি ঘটেছে শনিবার (১১ ফেব্রæয়ারী)রাত আটটার দিকে ও রবিবার (১২ ফেব্রæয়ারী) সকাল ৬ টার দিকে।

হারুন এ প্রতিবেদকে জানায়,আমি আমার নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রি ও মানণীয় ডেপুটি স্পিকারের নির্দেশে সংগঠনিক কাজ করতে ইউনিয়ন এলাকায় এসে সাড়া দেশের ন্যায় শান্তি মিছিল করি। আমার জনসমর্থন দেখে হাফিজগ্রæপ ক্ষিপ্ত হয়ে গতকাল রাতে ৮ টার দিকে একদফায় আমার বাড়িতে হামলা চালিয়ে জানালার কাচ ভেঙে ফেলে লোহার গেট ভেঙে ফেলার চেষ্টা করে।

তখন আমি ৯৯৯ ফোন দিলে পুলিশের উপস্থিতি টেরপেয়ে আমার ও আমার পরিবারে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় এবং বলে যায় তোর পুলিশ বাপ কত সময় থাকবে? পুলিশ গেলে তোকেসহ তোর পুরো পরিবার এই পৃথিবীর বুক থেকে বিদায় করে দেব। ডেঁকে নিয়ে আয় তোর এমপি বাপকে ডেপুটি স্পিকার আজ ছুটিয়ে দিব,তোকে যে রক্ষা করতে আসবে তাকেও দুনিয়া থেকে বিদায় করে দিব।

তোর পুলিশ বাপরা আগে চলে যাক তারপর তোদের দেখছি।পরে গতকাল রাত ৩ টার দিকে পুলিশ চলে গেলে,ভোর ৬ টার দিকে হাফিজ ১৫ থেকে ২০ টি মটরসাইকেলে প্রায় ৫০ থেকে ৬০জনের একটি সন্ত্রসীবাহিনী লোহার রড,হাসুয়া,চাপাতি নিয়ে এসে আমার বাড়িতে তান্ডব চালায়ে প্রায় ৪ লক্ষ্য টাকা ও আমার ছোট ভায়ের ঘরের প্রায় ২ লক্ষ্য টাকার মালামাল লুটে নিয়ে গেছে।ভাংচুর করেছে আমার সাড়া বাড়ির সকল আসবাবপত্র।

তিনি আরো জানান, আমি সাঁথিয়া থানায় অভিযোগ বা মামলা করলে আমাকে প্রাণে মেরে ফেলবে।আমি থানায় এসেছে শুনে আমার এক সমর্থকে বেদম মারপিট করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থাণীয়রা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে র্ভতি করে। আমি বাংলাদেশ আওয়ামিলীগের কর্মী এটাই কি আমার অপরাধ?আমিসহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি।শিবির ক্যাডার হাফিজ আমাকে যে কোন সময় মেরে ফেলতে পারে।আমি বেঁচে থাকতে চাই,আমাকে আপনারা বাঁচান।

আরো পড়ুন:
>রাষ্ট্রপতি পদে সাহাবুদ্দিন চুপ্পু মনোনয়ন পাওয়ায় পাবনায় আনন্দ মিছিল
>চিলমারী নদীবন্দর পরিদর্শন করলেন মূখ্য সচিব

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হাফিজের মুঠোফোনে ফোন করলে রিসিভড করেনি। সাঁথিয়া থানার ভারপাপ্ত কর্মকতা(ওসি) রফিকুল ইসলাম জানান এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি মামলা দায়েরের প্রস্তুতি চলমান।তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ফেব্রুয়ারি ১২.২০২৩ at ১৬:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর