৭৩জন ভিক্ষুকের মাঝে ২২ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ

পাবনায় ভিক্ষুক পুণর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় ভিক্ষুকদের মাঝে বিভিন্ন উপকরণ ও চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এসব উপকরণ ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন’র সভাপতিত্বে ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশিদুল কবিরের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুন, পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান সহ কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে পাবনা পৌরসভার ৭৩ জন ভিক্ষুকদের মাঝে গরু, ছাগল,মুদি দোকান, চায়ের দোকান, সেলাই মেশিন ও রিকশা বিতরণ করা হয়। যার মূল্য ২২ লক্ষ টাকা।

আরো পড়ুন:
>১৯১টি অনলাইন পোর্টালের ডোমেইন বাতিল
>ঢাকায় আর্জেন্টিনা দূতাবাস চালু হচ্ছে ২৭ ফেব্রুয়ারি

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক আসাফুদ্দৌলাহ, প্রভেশন অফিসার শায়েখ ইবনে পল্লব,শহর সমাজসেবা কর্মকর্তা হাফিজ আহমেদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আক্তারুজ্জামান,কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

জানুয়ারি ৩০.২০২৩ at ১৭:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর