পাবনার বেড়ায় আইন শংখলা আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনার বেড়ায় শনিবার(২৮ শে জানুয়ারি) বিকেলে সিএন্ডবি বাসষ্ট্যান্ডে আইন শৃংখলা আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বেড়া বাসষ্ট্যান্ড বাজার কমিটির সভাপতি খ.ম আসাদের সভাপতিত্বে, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন,বেড়া মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান(আসাদ),বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা পরিষদের সদস্য ময়ছার উদ্দিন খান।

উপস্থিত ছিলেন,উক্ত কমিটির সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান মুক্তা,বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বেড়া বাসষ্ট্যান্ড বাজার কমিটির সহ-সাধারণ সম্পাদক মহসীন মল্লিক, দৈনিক আজকের সংবাদের স্টাফ রির্পোটার এম রুহুল আমিন,সাংবাদিক হারুনার রশিদ হারুন,রাউজ আলী প্রমুখ।

আরো পড়ুন:
> হবিগঞ্জে গ্যাস সংকটের কারণে সিএনজি অটোরিকশা চলাচল প্রায় বন্ধ
> কোরআন পোড়নোর প্রতিবাদে জাবিতে বিক্ষোভ

প্রধান আলোচকের বক্তব্য ওসি বলেন,আমার থানা এলাকায় কোন মাদকসেবী,চাঁদাবাজি,ইফটিজিং,সন্ত্রাসী ও মাদক বিক্রেতার জায়গা হবে না। সকল শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের কঠোর নজরদারি রয়েছে। যতবড়ই মাস্তান হোক না কেন কাউকেই ছাড় দেওয়া হবে না।

মানণীয় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার জনাব আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি মহোদয়ের ভুয়ষী প্রশংসা করে বলেন, বেড়া-সাঁথিয়া জনগনের ভাগ্য অত্যাধীক ভালো বিধায় এমন একজন মানুষকে তাদের অভিবাবক হিসাবে পেয়েছেন।স্বয়ং আল্লাহ তাকে এমন স্থানে স্থান করে দিয়েছেন। এমন একজন মানুষের নির্বাচণীয় এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটবে এটা মানা সম্ভব নয়।

থানা এলাকায় আইন শৃংখলার উন্নতি বা অবনতির সম্পর্কে সাধারনের কাছে জানতে চাইলে সবাই বলেন বর্তমান ওসির সময় বেড়া থানা এলাকায় অনেক শান্তিতে আছি,তারা আরো বলেন বেড়া থানা এলাকায় এখন কোন চাঁদাবাজ খুজে পাওয়া যায় না।

স্কুল,কলেজগামী সকল শিক্ষার্থীর অভিভাবকদের ও থানাধীন সকল ব্যবসায়ীদের সদা সচেতন থাকার আহবান করে সকলের মাঝে তার মোবাইল নম্বার দিয়ে বলেন,২৪ ঘন্টাই আমার মোবাইল চালু আছে। হোক সে রাত দুইটা বা ভোর চারটা যেকোন সময় আমাকে আপনাদের সমস্যা জানাবেন আপনাদের পরিচয় দিতে হবে না আমাকে। কোন অপরাধীকে ভয় করবেন না,আপনার দায়িত্ব শুধু আমাকে সঠিক তথ্য দেওয়া। এ সময় থানা এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রায় চার শতাধীক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২৮, ২০২৩ at ১৯:৫৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ