ভাঙ্গুড়ায় হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে ২০ পুরিয়া হিরোইন (২গ্রাম)সহ আসাদুর রহমান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের রুপসী বাজার থেকে আসাদুরকে আটক করা হয়। আটককৃত আসাদুর রহমান ভাঙ্গাজোলা গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে ও হিরোইন ব্যবসায়ী।

জানা যায়, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলামের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এস আই মন্জুর আহমেদ ও এস আই মোরাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রুপসী বাজারের হযরত আলীর কাপড়ের দোকানের সামনে থেকে মঙ্গলবার দুপুর দুইটার দিকে হিরোইন ব্যবসায়ী আসাদুর রহমানকে আটক করে।

আটকের সময় তার কাছ থেকে ২০ পুরিয়া হিরোইন উদ্ধার করে। হিরোইনসহ আসাদুর রহমানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম।

আরো পড়ুন:
>ক্ষেতলালে অগ্নিকান্ডের ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন বৃদ্ধা মহিলা 
>জুয়া খেলার সময় কাউন্সিলরসহ গ্রেপ্তার ৭

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে প্রেরণ করা হবে।

ওসি আরও বলেন, দীর্ঘদিন তার গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছিল হাতেনাতে ধরতে। অবশেষে তাকে হাতেনাতে ধরা হয়েছে। তাকে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে বলে মন্তব্য করেছেন।

জানুয়ারি ১৭.২০২৩ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর