জুয়া খেলার সময় কাউন্সিলরসহ গ্রেপ্তার ৭

ছবি: সংগৃহীত

নীলফামারীর জলঢাকায় জুয়া খেলার সময় দুই পৌর কাউন্সিলরসহ সাতজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। পুলিশ জানায়, সোমবার গভীর রাতে পৌরসভার মাথাভাঙা এলাকায় জুয়া খেলার সময় তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

আরো পড়ুন:
> নতুনভাবে আর কারও মুক্তিযোদ্ধা হওয়ার সুযোগ নেই
> পাইকগাছায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

গ্রেপ্তারকৃতরা হলেন- নীলফামারীর জলঢাকা পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিল জাপা নেতা হাবিবুর রহমান মন্টু (৫২), চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মতলেবুর রহমান (৩৮), সাইফুর রহমান পিকু (৪২), তাপস রায় (৪১), রবিউল ইসলাম (৫০), আব্দুর রহিম (৫২) ও রেজাউল করিম রাজু (৪২)। তারা সবাই পৌরসভার বাসিন্দা।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পৌরসভার মাথাভাঙা এলাকায় অ্যাড. আব্দুল গফুরের ছেলে নাছিমুজ্জামান নাদিরের বাড়ি ভাড়া নিয়ে জুয়ার খেলে আসছিলেন তারা। সোমবার রাতে এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে দুই পৌর কাউন্সিলরসহ সাতজনকে আটক করে। নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখেরুজ্জামান বলেন, তারা দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন স্থানে জুয়া খেলে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জলঢাকা থানার ওসি ফিরোজ কবীর গণমাধ্যমকে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের পর দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানুয়ারি ১৭, ২০২৩ at ২০:২৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস