বিজয়ের কেতন উড়িয়ে দেশে ফিরেছিলেন বঙ্গবন্ধু: রেজাউল রহিম লাল

পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেছেন,বিজয়ের কেতন উড়িয়ে দেশে ফিরেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ।

মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, সেই বিজয়ই আমাদের মুক্তভাবে বলতে ও চলতে শিখিয়েছে। আমরা তাঁর কাছে চিরঋণী।

আরো পড়ুন:
> যশোরে বৃহস্পতিবার থেকে ১২দিন ব্যাপি আন্তর্জাতিক নাট্য উৎসব শুরু
> যশোরে বৃহস্পতিবার থেকে ১২দিন ব্যাপি আন্তর্জাতিক নাট্য উৎসব শুরু

যে ঋণ কখনোই শোধ করা সম্ভব নয়। আজ তার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৬ ডিসেম্বর বিজয় অর্জিত হলেও বিজয়ের পূর্ণ স্বাদ বাঙালি পেয়েছিলো এই দিনে। এই দিনে তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব কামিল হোসেন’র পরিচালনায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, সাবেক উপদেষ্টা মণ্ডলীর সদস্য লিয়াকত আলী তালুকদার,সাবেক ত্রার্ন ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল

বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি এড তসলিম হাসান সুমন,সাধারণ সম্পাদক শাহজাহান মামুন,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখা,জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমদ শরীফ ডাবলু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা, সরকারি

এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন,জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত,সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের বিশ্বাস অন্তু প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১০, ২০২৩ at ২১:২২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস