ক্ষেতলালে খাসি চুরি করে পালিয়ে যাবার সময় জনতার হাতে আটক-৩

জয়পুরহাটের ক্ষেতলাল পৌর এলাকার মুন্দাইল মোড় হতে খাসি চুরি করে পালিয়ে যাবার সময় তিনজন চোর কে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের ক্ষেতলাল থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, কালাই উপজেলার হারুন্জা গ্রামের ওবাইদুলের ছেলে মনোয়ার হোসেন (২৪) কাজীপাড়া গ্রামের জয়নাল এর ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও আমিনুর এর ছেলে আতিকুল (২৮)।

০৬ (জানুয়ারী) শুক্রবার সন্ধ্যায় ক্ষেতলাল পৌর এলাকার মুন্দাইল গ্রামের হোসেন মন্ডল এর একটি খাসি তিনজন চোরমিলে চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয়দের চোখে পড়ে। প্রায় ১ কি.মি. দৌড়ে তাদের হাতেনাতে আটক করে জনতা। পরে চোরদেরকে ক্ষেতলাল থানা পুলিশের নিকট সোপর্দ করে স্থানীয়রা। খাসি চুরির বিষয়টি নিজের মুখে স্বীকার করেছে ওই চোরেরা।

আরো পড়ুন :
>থানচিতে হঠাৎ বাড়ছে শীতের প্রকোপ
>কালীগঞ্জের নাগরগানা স্পিনিং মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে
>কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে- রোগীর স্বজনদের সাথে চিকিৎসকের দুর্ব্যবহার

পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান চৌধুরী বলেন, স্থানীয়রা তিনজন খাসি চোরকে ১কি.মি দৌড়ে হাতেনাতে আটক করে। তাদের পরিবারকে অবগত করে ডাকা হয়েছিলো কেউ না আসায় চোর তিনজনকে থানায় সোপর্দ করা হয়।

এবিষয়ে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম বলেন, স্থানীয়রা তিনজন খাসি চোরকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। খাসির মালিক মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারি ০৬.২০২৩ at ২১:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর