পাবনার ভাড়ারা ৪,৫,৬ ইউনিয়নে, আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

পাবনা সদর উপজেলার ভাড়ারা ৪,৫,৬ ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে ইউনিয়নটির খয়ের বাগান দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বক্তব্য কালে তিনি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হলে সবাইকে আরো সুসংঘটিত হতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট্ট এই দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে এটা পৃথিবীর ইতিহাসে বিরল। তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তার টানা ১৪ বছরে বিশেষ উন্নয়নের মধ্যে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং এলিভেটেড এক্সপ্রেস উল্লেখযোগ্য।

আরো পড়ুন :
>মেট্রোরেলে উঠতে যতরকম অসভ্যতা
>থানচিতে গাছ ভর্তি ট্রাকের ধাক্কায়, এক পর্যটক নিহত

ভাড়ারা ৪,৫,৬ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিফাত আলী বিশ্বাস’র সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, অর্থ সম্পাদক হিরোক হোসেন, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউনুস আলী, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ৩০.২০২২ at ২১:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর