ক্ষেতলালে উইন্টার সুপার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ 

জয়পুরহাটের ক্ষেতলালে উইন্টার সুপার লীগ সিজন-৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, গত তিন বছর ধরে ক্ষেতলাল পাইলট প্রিমিয়ার লীগ (কে.পি.পি.এল) এর আয়োজনে পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে শীতকালীন এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়ে আসতেছে।

ধারাবাহিকতা বজায় রাখতে এবার চতুর্থ বছর উপলক্ষ্যে ১৯ (ডিসেম্বর) সোমবার দিন ব্যাপী খেলার আয়োজন করে কে.পি.পি.এল খেলার উদ্বোধন করেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার। চারটি দলের অংশ গ্রহনে দিনব্যাপী অনুষ্ঠিত এ খেলায় প্রথমে মাঠে নামে ডেকেন গ্যাডিয়ের্টস ও শেক ইট আপ এলিভেন এতে বিজয়ী হয় ডেকেন গ্যাডিয়ের্টস। পরে কিংস ম্যান ও এলিভেন ফাইটার্স এর খেলায় বিজয়ী হয় কিংস ম্যান।

বিকেলে কিংস ম্যান ও ডেকেন গ্যাডিয়ের্টস এই দুটি দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ান হয় ডেকেন গ্যাডিয়ের্টস। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় জাকির হোসেন, ম্যান অফ দ্যা সিরিজ বাঁধন মোর্শেদ, সেরা বলার আলাউদ্দিন ও সেরা ব্যার্টস ম্যান সজীব হোসেন। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করেন, খেলার প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

আরো পড়ুন :
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা, প্রস্তুতি চলছে জোরেশোরে
দুর্নীতিবাজদের রাজনৈতিক দলগুলো দেশ-মানুষের শত্রু : মোমিন মেহেদী
অশ্লীল ভঙ্গিতে বিতর্কে জড়ালেন আর্জেন্টাইন গোলরক্ষক

এসসয় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন কুমার রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম সরদার, উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মূছা আশারী কিং, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এনামুল হক ফাইট, পৌর প্যানেল মেয়র জিল্লুর রহমান, উপজেলা পরিষদের সিএ এস.এম শওকত, কে.পি.পি.এল এর চেয়ারম্যান আরিফুল ইসলাম রিয়াদ ও ভাইস চেয়ারম্যান ইমতিয়ার আহমেদ তালুকদার ফিফা সহ উভয় দলের খেলোয়াড়বৃন্দ প্রমুখ।

ডিসেম্বর ১৯.২০২২ at ১৭:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর