পাবনায় জেলা আ. লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

পাবনায় জেলা আ. লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল ও পরিচালনায় করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে বক্তব্যদেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকন, জেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক এড.আব্দুল আহাদ বাবু, পৌর আ.লীগেে সভাপতি তসলিম হাসান সুমন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু,যুবমহিলা লীগের সভাপতি এড.আরেফা খানম শেফালি, সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা প্রমুখ।

আরো পড়ুন:
দিনাজপুরে অবৈধ ৪টি ইটভাটা ৬ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদন্ড ধার্য ও আদায় করা হয়।
প্রথম টেস্টে নেই রোহিত, সিরিজে থাকবে না শামি-জাদেজা
এসএসসিতে সর্বোচ্চ নম্বরপ্রাপ্তদের বাড়িতে মিষ্টি নিয়ে গেলেন, সাবেক এমপি অ্যাড. মনির

বক্তারা বলেন ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশের নেতা শূর্ণ করতে চেয়ে ছিল। কিন্তু তার উত্তরাধিকার বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধুর আদশে দেশ পরিচালনা করছে। এ কারনে আজকে বাংলাদেশ বিশ্বের বুকে রোল মডেল হিসেবে স্বীকৃত পেয়েছে। দেশের মানুষ এখন রাতে শান্তিতে ঘুমাচ্ছে।আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সংগীত পরিবেশ করেন চ্যানেল আই সেরা কন্ঠের জনপ্রিয় শিল্পী ঝিলিক।

ডিসেম্বর ১১.২০২২ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর