বেড়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত

সোমবার (৮ই আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী। বঙ্গমাতার জন্মবার্ষিকীটি উপলক্ষে বেড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মার্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১১টা সময় প্রধান অতিথি আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এম.পি. ৬৮ পাবনা -১ও সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রলয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও বিশেষ অতিথি, রেজাউল হক বাবু চেয়ারম্যান উপজেলা পরিষদ, আসিফ শামস্ রঞ্জন মেয়র, বেড়া পৌর, পাবনা; মেসবাহ-উল-হক ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বেড়া, পাবনা; মোছা. শায়লা শারমিন ইতি মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বেড়া, পাবনা; আসাদুজ্জামান আসাদ ভারপ্রাপ্ত কর্মকর্তা, বেড়া মডেল থানা, পাবনা; এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. সবুর আলী উপজেলা নির্বাহী অফিসার, বেড়া, পাবনা। আয়োজনে বেড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা।

ও জাতীয় পতাকা উত্তোলন করছেন । পরে তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন। এরপর তার আত্মার মাগফিরাত কামনায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ হয়।

পরে বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জীবন আদর্শ নিয়ে আলোচনা করেন। এবং বঙ্গবন্ধুর খোকা থেকে জাতির পিতা হয়ে রুপান্তরিত হওয়ার পেছনে বঙ্গমাতার অবদানের বিষয় তুলে ধরেন।

অগাস্ট ০৮,২০২২ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হারহা/রারি